Monday 5 May 2014

Bangladeshi Hot Girls dud

Bangladeshi Hot Girls dud. They are very much good looking. Most of the Bangladeshi girls have own choice friends. And most of the time they fall in love by their friends.
They also do very worse work. And make videos, images and publish them. Anyway we all love to share this kinds of ... The girls of this country are much saaaxy. What's your thought?

নিচের গল্পটি পড়ুন! ভাল লাগবে ... অফিসে বসের সাথে ...
আমি এবং বস “রোমানিটক ডেভিল” তখন আমি নতুন চাকুরি নিয়েছি এক অফিসে..অফিস এর প্রথম দিন গুলো যাচ্ছিল .. কাজের ব্যস্ততা, কলিগদের সাথে কাজের ফাকে ফাকে আড্ডা.. ৪২ বছর বয়স, ফিট ফাট দেহ ,আর খুবই পরিশ্রমী .. উনি আমার কাজে খুবি সন্তুস্ট আমার বসের ব্যাপারে বলে নেই ..উনার নাম হলো ফারুক হোসেন, .. কিন্তু কেনো জনি আমার মনে হত যে, উনার নযর আমার দেহের প্রতি .. আমার মাই দুইটা খুবই বড় হলেও মাই দুটো ছিল টাইট আর নরম..বসের রুম আমার রুমের পাশেই। একদিন এক দরকারে বস আমাকে ডেকে পাঠালেন উনার রুমে.. আমি গিয়ে দাড়ালাম.. উনি বললেন,
“আরে নাফিসা দাড়িয়ে কানো বসো বসো” আমি থাঙ্কস স্যার বলে বসলাম , উনি বললেন, “নাফিসা আমি তোমার কাজ দেখে খুব খুশি হইছি আমি তোমার বেতন বাড়িয়ে দিব ” .. আমি তো খুশি সে
নেচে উথলাম, মধুরজের কন্ঠে বললাম .. “আপনাকে অনেক অনেক ধন্যবাদ সার , আপনাকে যে কি ভাবে ধন্যবাদ জানাব তা আমি বুঝে উঠতে পারছি না .. ” উনি হাত তুলে বললেন “ আরে ব্যাপার নাহ .. আর ,হা আরেকটা কথা.. পরের শনিবার পিক্স হোটেলে আমাদের অফিসের একটা জরুরী মিটিং আছে, সঙ্গে ১টা পারটি .. আমি চাই তুমি আমার সাথে সেখানে যাবা … আমি আর কি করব , রাজি হয়ে গেলাম .. তখন তিনি উনার ডেস্কের ভিতর থাকে ১টা গিফট পেপারে মোড়ানো ১টা কি যেন বের করে আমাকে বল্লেন “নাফিশা, এটা তোমার জন্য , আমার তরফ থেকে …” আমি সেটা খুলে দেখলাম একটা গোলাপী শাড়ি ,শাদা রঙের ব্লাউজ , কাল প্যান্টি আর ১টি ব্রা রয়েছে.. আমিতো দেখে খানিকটা চমকিয়ে গেলাম … বস বলল “হা তোমাকে এই ড্রেসেই দেখতে চাই। স্যার এর গিফট দেয়ার বেপারটা আমার আদ্ভুত লাগল.. কিন্তু আমি স্যার এর উপর খুশীও ছিলাম যেহেতু তিনি আমার বেতন বাড়িয়ে দিয়েছিলেন।
শনিবার অফিস বন্ধ ,আমি পারলারে গিয়ে একটু সাজু গুজু করলাম.. বিকেলে ব্লাউজ পরবার সময় স্যারের দেয়া ব্রা এর কথা মনে পরে গেল. কাল সিল্কি ব্রা.. তার সাথে সাদা
ব্লাউজ.. বসের পছন্দর উপর আমার রাগ ধরল, ওটা পরার পর দেখি সাদার অপর কাল ব্রা স্পষ্ট বোঝা যাচ্ছে.. আমার মাই দুটোর বোটা খাড়া খাড়া হয়ে আছে, এটাও বোজা যাচ্ছে! ব্লাক প্যান্টি আর পিঙ্ক শাড়িটাও তুলে পরে নিলাম। পিক্স হোটেলে গিয়ে দেখি বস দাড়িয়ে এক ভদ্র লোকের সাথে কথা বলছেন , উনার পরনে নীল শার্ট আর কালো প্যান্ট … আমি হাসি মুখে উনাকে বললাম “ স্যার গুড ইভিনিং , উনি আমাকে দেখে অবাক হয়ে কিছুক্ষন তাকিয়ে থাকলেন .. উনি যে লোক এর সাথে কথা বলছিলেন ওই লো্ক টিকে বললেন “প্লিজ ইঞ্জয় দি পারটি” বলে আমার পাশে এসে বললেন “অহ নাফিশা তোমাকে তো আজ খুবি সেক্সী দেখাচ্ছে”।